সাধুজীবনের মূল কথা-- স্বামী আত্মস্থানন্দজী মহারাজ II VISIT TODAY RAMAKRISHNA - Spirituality Religion

Header Ads

সাধুজীবনের মূল কথা-- স্বামী আত্মস্থানন্দজী মহারাজ II VISIT TODAY RAMAKRISHNA

সব সমস্যার আন্তঃ সমাধানঃ

Sri Ramakrishna

Sri Ramakrishna

Sri Ramakrishna

Sri Ramakrishna


স্বামী আত্মস্থানন্দজী মহারাজ
স্বামী আত্মস্থানন্দজী মহারাজ





সব সমস্যার আন্তঃ সমাধানঃ

যখন সাধুরা কোন গুরুতর সমস্যায় পড়ে, তখন একথা আমি তাদের প্রায়ই বলি যে
শ্রীশ্রীঠাকুর এখানে জাগ্রত, বড় বেশী জাগ্রত। সুতরাং সরল প্রাণে মন্দিরে তাঁর কাছে যাও, গিয়ে আন্তরিকভাবে তাঁকে জানাও, তুমি সমাধান খুঁজে পাবে।” 
আমি নিজে সাড়া পেয়েছি বলেই বলি।
 আমি এটা করেই আমার সমস্যাগুলির সমাধান করেছি এ আমি স্বামী অচলানন্দের কাছে শিখেছিলাম। 
আমার তাে অনেক সমস্যা ছিল সংঘে যােগদান করবার সময় , মনে কত কষ্ট, কেদারবাবা (স্বামীঅচলানন্দজী)কে সেসব খুলে বললাম, সব তাে ঠিকই আছে, কিন্তু... এটা আমাকে ভাবিয়ে তুলছে।
 তিনি বললেন
চার থেকে ছয় দিন মূল মন্দিরে প্রত্যহ সকাল-সন্ধায় যাও, গিয়ে এককোণে দাঁড়িয়ে হাতজোড় করে গুরু মহারাজকে জানাও—তাহলেই তুমি তােমার উত্তর পেয়ে যাবে।”

 সত্যিই যদি তােমার গুরু মহারাজের প্রতি বিশ্বাস থাকে, আর আন্তরিকভাবে তাকে জানাও, তবে তােমার সমস্যার সমাধান নিশ্চয়ই হবে।।
-- স্বামী আত্মস্থানন্দজী মহারাজ ।


Read More: 

গুরু-স্মরণম: পরম পূজ্যপাদ শ্রীমৎ স্বামী আত্মস্থানন্দজী মহারাজ,




No comments

Powered by Blogger.